২৯ তম রাজশাহী ইন্টারন্যাশনাল জুনিয়র টেনিস চ্যাম্পিয়নশিপ - ITF tennis junior

২৯ তম রাজশাহী ইন্টারন্যাশনাল জুনিয়র টেনিস চ্যাম্পিয়নশিপ বিশ্বের এক জনপ্রিয় খেলা। আপনারা অনেকেই ২৯ তম রাজশাহী ইন্টারন্যাশনাল জুনিয়র টেনিস চ্যাম্পিয়নশিপ খেলা সম্পর্কে জানতে চেয়েছিলেন। তাই ২৯ তম রাজশাহী ইন্টারন্যাশনাল জুনিয়র টেনিস চ্যাম্পিয়নশিপ এই পোস্টটি আপনাদের জন্য নিয়ে এসেছি।
২৯ তম রাজশাহী ইন্টারন্যাশনাল জুনিয়র টেনিস চ্যাম্পিয়নশিপ - ITF tennis junior
আপনারা এইখান থেকে জানতে পারবেন ২৯ তম রাজশাহী ইন্টারন্যাশনাল জুনিয়র টেনিস চ্যাম্পিয়নশিপ খেলা কোথায় শুরু হবে এবং কবে থেকে শুরু হবে সেগুলো সম্পর্কে বিস্তারিত। তাহলে চলুন জেনে নেওয়া যাক International Tennis Federation ITF tennis junior এই খেলাটা সম্পর্কে।

ভূমিকা - ২৯ তম রাজশাহী ইন্টারন্যাশনাল জুনিয়র টেনিস চ্যাম্পিয়নশিপ - ITF tennis junior

২৯ তম রাজশাহী ইন্টারন্যাশনাল জুনিয়র টেনিস চ্যাম্পিয়নশিপ - ITF tennis junior সম্পর্কে আপনারা অনেকেই প্রশ্ন করেছিলেন এবং জানতে চেয়েছিলেন এই খেলা সম্পর্কে। আজ আপনাদের সামনে ২৯ তম রাজশাহী ইন্টারন্যাশনাল জুনিয়র টেনিস চ্যাম্পিয়নশিপ - ITF tennis junior নিয়ে খুব সুন্দর ভাবে তুলে ধরব। তাই পোস্টটি ধৈর্য সহকারে পড়ার চেষ্টা করবেন তাহলে আপনি বুঝতে পারবেন এই খেলা সম্পর্কে। তাহলে চলুন জেনে নেওয়া যাক বিস্তারিত।

২৯ তম রাজশাহী ইন্টারন্যাশনাল জুনিয়র টেনিস চ্যাম্পিয়নশিপ - ITF tennis junior

২৯ তম রাজশাহী ইন্টারন্যাশনাল জুনিয়র টেনিস চ্যাম্পিয়নশিপ - ITF tennis junior সম্পর্কে জানতে হলে আপনাকে আগে জানতে হবে ITF এর ফুল মিনিং কি? ITF এর ফুল মিনিং হচ্ছে International Tennis Federation (ITF)। আমরা অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, আন্তর্জাতিক টেনিস ফেডারেশন অনুমোদিত, বাংলাদেশ টেনিস ফেডারেশনের সহযোগিতায় ও অ্যাডভোকেট আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সের ব্যবস্থাপনায় "আগামী নভেম্বর ২০২৩ মাসের ১৩ তারিখ থেকে ১৭ তারিখ পর্যন্ত" "২৯ তম রাজশাহী ইন্টারন্যাশনাল জুনিয়র টেনিস চ্যাম্পিয়নশিপ ২০২৩" অ্যাডভোকেট আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সে অনুষ্ঠিত হতে যাচ্ছে।
আকর্ষণীয় এই টুর্নামেন্টে এশিয়া, ইউরোপ, আমেরিকা, অস্ট্রেলিয়া ও আফ্রিকা মহাদেশের ১৫ থেকে ২০ টি দেশ হতে প্রায় ১২০ জন ছেলে ও মেয়ে টেনিস খেলোয়াড় আইপিএফ র‍্যাংকিং (ITF ranking) পয়েন্ট স অর্জনের লক্ষ্যে অংশগ্রহণ করে থাকে। এই টুর্নামেন্টের মাধ্যমে উল্লেখ্য মনোরম একটি স্মরণিকা প্রকাশনার মাধ্যমে বিভিন্ন ব্র্যান্ডের কোম্পানির প্রচারের সুযোগ সৃষ্টির মাধ্যমে স্পন্সর গ্রহণ করা হয়ে থাকে।

এছাড়াও খেলা চলাকালীন সময়ে ভেনুতে বিভিন্ন ব্র্যান্ডের প্রতিষ্ঠানের পূর্ণ প্রচারের ব্যবস্থাও থাকছে। আন্তর্জাতিক এই টেনিস টুর্নামেন্ট আয়োজনের মাধ্যমে প্রতি বছরই বাংলাদেশের অনূর্ধ্ব ১৮ বছরের ছেলে মেয়ে অংশগ্রহণ করে বাংলাদেশে টেনিসের মান উন্নয়নের প্রচেষ্টা অব্যাহত রাখার চেষ্টা করছে। এই মর্মে মর্যাদা সম্পন্ন লোকের টুর্নামেন্ট আয়োজনের মাধ্যমে পরিচিত করতে সক্ষম হচ্ছে। প্রতিবছরই এইটা খুবই আনন্দের সহিত অনুষ্ঠিত হয়ে থাকে।

উদ্বোধনী অনুষ্ঠানে রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র প্রধান অতিথিথির আসন অলংকৃত করবেন বলে আশা করা যাচ্ছে। উদ্বোধনী ও সমাপনীর দিনের অনুষ্ঠান গুরুত্বের সাথে স্থানীয় ও জাতীয় পত্রিকায় প্রকাশিত হয়ে থাকে এবং ইলেকট্রনিক্স মিডিয়ায় প্রচারের ব্যবস্থা করা হয়, সেই সাথে আপনাদের কিছু প্রতিষ্ঠানের ও প্রচার-প্রসারের ব্যবস্থা করা হয়ে থাকে। প্রতিদিনের খেলার ফলাফল ছবিসহ স্থানীয় ও জাতীয় পত্রিকায় প্রকাশিত হয়ে থাকে।

লেখকের শেষ কথা - ২৯ তম রাজশাহী ইন্টারন্যাশনাল জুনিয়র টেনিস চ্যাম্পিয়নশিপ - ITF tennis junior

পরিশেষে আমরা আপনাদেরকে জানিয়েছি ২৯ তম রাজশাহী ইন্টারন্যাশনাল জুনিয়র টেনিস চ্যাম্পিয়নশিপ - ITF tennis junior কি, কবে শুরু হতে যাচ্ছে এবং কোথায় শুরু হতে যাচ্ছে। আশা করি আমাদের কাছ থেকে সম্পূর্ণ বিষয়টি খুব সুন্দর ভাবে বুঝতে পেরেছেন। আমাদের পোস্টটি ভাল লেগে থাকলে অথবা কোন ধরনের প্রশ্ন থেকে থাকলে কমেন্ট করে জানান।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url